বাজারে এলো ভেলোসের ২০২১ মডেলের নতুন লিজন বাইসাইকেল


অবশেষে রিলিজ হলো ভেলোস এর নতুন মডেলের বাইসাইকেল। গতো ২৩ আগস্ট সাইকেল লাইফ এক্সক্লুসিভ তাঁদের ফেসবুক পেজের মাধ্যমে জানায় যে এই মাসেই আসছে নতুন মডেলের বাইকগুলো। এরই ধারাবাহিকতায় ভেলোস তাদের সবচেয়ে জনপ্রিয় ৬ টি সাইকেল লিজন ১০, ২০, ৩০, ৪০, ৫০ ও ভেলোস লিগাসি এর ২০২১ মডেল সদ্য বাজারজাত করেছে।



নতুন ডিজাইনের এই বাইকগুলোতে ভেলোসের আগের মডেলগুলো থেকে অনেক পার্থক্য রাখা হয়েছে। কালারের অপশন খুব বেশি না থাকলেও এর ডিজাইনের দিকে অনেক নতুনত্ব এনেছে ভেলোস যা নিঃসন্দেহে সাইকেলগুলোকে অনেক দৃষ্টিনন্দন করে তুলেছে।

  • ভেলোস লিজন ১০ পাওয়া যাবে কালোর সাথে লাল কিংবা নীল রঙে।
  • লিজন ২০ তে কালো ও অরেঞ্জ কালারের কম্বিনেশন ব্যবহার করা হয়েছে, যা অত্যন্ত দৃষ্টিনন্দন। এছাড়াও শুধু নীল রঙেও পাওয়া যাবে এটি।
  • লিজন ৩০ পাওয়া যাবে কালোর সাথে লাল কিংবা সবুজ রঙে।
  • অন্যদিকে লিজন ৪০ তে শুধুমাত্র নীল এবং নীল+কালো কালার ব্যবহার করা হয়েছে।
  • লিজন ৫০ তে-ও কালো ও অরেঞ্জ কালারের কম্বিনেশন ব্যবহার করা হয়েছে, তবে শুধু নীল রঙের সাইকেলও রাখা হয়েছে।
  • অবশেষে ভেলোস লিগাসি পাওয়া যাবে কালোর সাথে লাল কিংবা নীল রঙে।

এইবারের আকর্ষন হিসেবে লিজন ৩০ থেকে উপরের মডেল গুলোতে ফ্রেমে ইন্টার্নাল ক্যাবল সিস্টেম ব্যবহার করা হয়েছে, যা নিঃসন্দেহে আপনাকে অনেক ঝামেলা থেকে মুক্তি দিবে। সবগুলো সাইকেলই এলোয় ফ্রেমের। তবে ফ্রেম সাইজ শুধুমাত্র ১৬", ১৭" ও ১৮" তৈরী করা হচ্ছে। এক্ষেত্রে হয়তো লম্বা রাইডারের সঠিক সাইজের সাইকেল পেতে অসুবিধা হবে।

সাইকেল গুলো দাম নির্ধারণ করা হয়েছে ১৩,৫০০/= থেকে (লিজন ১০), যা লিজন ২০ - এর ক্ষেত্রে ১৫,৫০০/=, লিজন ৩০ - ১৯,০০০/=, লিজন ৪০ - ২১,০০০/=, লিজন ৫০ - ২৩,০০০/= ও ভেলোস লিগাসি - ২৬,০০০/=। (বিঃ দ্রঃ উপরোক্ত সবগুলো সাইকেলের দামের সাথে ৫% ভ্যাট যুক্ত হবে)। এগুলো কিনতে পাওয়া যাবে সাইকেল লাইফ এক্সক্লুসিভ এর সব আউটলেটসহ তাদের অনুমোদিত সব বাইসাইকেল শপে।

নতুন মডেলের এই সাইকেলগুলোর ফার্স্ট ইম্প্রেশন, কম্পনেন্টস ও টেকনিকাল বিষয়বস্তু নিয়ে বিস্তারিত পোষ্ট দেখুন - ভেলোস লিজন সিরিজ ২০২১ বিস্তারিত বিশ্লেষণ


Post a Comment

0 Comments