অবশেষে চিরতরেই বন্ধ হয়ে গেলো লায়ন সাইকেলের শো-রুম


বাংলাদেশের সাইকেল জগতে সুপরিচিত একটি নাম "লায়ন সাইকেল"। এটি সাইকেলপ্রেমীদের কাছে নিত্য নতুন সাইকেল ও এক্সেসরিজ কেনার একটি বিশ্বস্থ শপ। কিন্তু নানা সমস্যায় জর্জরিত হয়ে অবশেষে লায়ন সাইকেল তাঁদের ধানমন্ডি ব্রাঞ্চ চিরতরে বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। তাঁদের ফেসবুক পেজ থেকে আজ ২৭ সেপ্টেম্বর এই খবর জানানো হয়।

এই বছরের শুরুর দিকে জুন মাসেই লায়ন সাইকেল থেকে জানানো হয় যে তাঁদের ধানমন্ডি ব্রাঞ্চ বন্ধ করে দেয়া হচ্ছে। কিন্তু চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হলো আজকেই।



গতো কয়েক বছর ধরেই লায়ন সাইকেলের ব্যবসাতে ভাটা নামা শুরু হয়েছিল। বিশেষ করে পুরনো মডেলের সাইকেল নিয়েই পড়ে থাকা এবং নতুন মডেল আমদানী করার অনীহা থেকেই এই অবনতির মূল কারণ বলে ধারনা করা হচ্ছে। তার ওপর মরার ওপর খাঁড়ার ঘা হিসাবে করোনা ভাইরাস পুরো দেশে ছড়িয়ে পরে।

তবে ধানমন্ডি ব্রাঞ্চ বন্ধ হয়ে গেলেও খোলা থাকছে বংশাল ব্রাঞ্চ। সেখানে আগের মতোই নতুন নতুন সব সাইকেল ও অরিজিনাল পার্টস পাওয়া যাবে। একই সাথে তাঁদের সার্ভিসিং সেন্টারও চলবে আগের মতো।

ফেসবুক কমেন্ট ঘেঁটে দেখা যায় লায়ন সাইকেলের বংশাল ব্রাঞ্চের সার্ভিস নিয়ে অনেকেরই ক্ষোভ রয়েছে। তাই এই অবস্থায় ধানমন্ডি ব্রাঞ্চ বন্ধের সিদ্ধান্ত সাইকেলপ্রেমীরা কিভাবে নিবেন সেটাই এখন দেখার বিষয়।


Post a Comment

0 Comments