Upland সাইকেল এর অফিসিয়াল ডিলারশিপ লাভ করলো Cycle House BD



Upland সাইকেল বাংলাদেশে খুব জনপ্রিয় না হলেও কোয়ালিটির দিক দিয়ে সেরা সাইকেল গুলোর মধ্যে একটি। বিশেষ করে দামী বাইক হওয়ার কারণে এদেশের রাস্তাঘাটে এই সাইকেল খুব বেশি দেখা যায়না। যার কারণে স্বাভাবিক ভাবে সেল অনেক কম হয়।

তবে এ ব্যাপারে স্রোতের বিপরীত দিকে হাটছে Cycle House BD। মিরপুরে অবস্থিত এই সাইকেল স্টোরটি "আনকমন" সাইকেল বিক্রি করার জন্য নাম পেয়েছে। তারই ধারাবাহিকতায় Cycle House BD এইবার পেলো Upland সাইকেলের অফিশিয়াল ডিলারশিপ।

তাঁদের ফেসবুক পেজ থেকে একটি ঘোষণার মাধ্যমে এই খবরটি জানানো হয়। সেই পোষ্টটির চুম্বক অংশ এখানে হুবহু তুলে দেয়া হলো - "Dear UPLAND lovers, We are very excited to let you know that we start working with UPLAND BYCLE an authorized seller for Bangladesh. From now on you will only get upland bicycles from CYCLE HOUSE BD, stay with us to know more information about upland bicycles."



প্রাথমিক অবস্থায় Upland এর শুধুমাত্র একটি মডেল দিয়ে নতুন যাত্রা শুরু করতেছে সাইকেল হাউজ বিডি। UPLAND IMPREZA 200 সাইকেলটি শুধু মাত্র ১০% মূল্য অগ্রিম প্রদান সাপেক্ষে প্রি-অর্ডারের মাধ্যমে পাওয়া যাবে। এছাড়াও উল্লেখ করা হয় যে, এই প্রি-অর্ডারটি অক্টোবরের ২০ তারিখ পর্যন্ত নেয়া হবে। তবে আশা করা হচ্ছে সামনে নতুন নতুন মডেলের সাইকেল নিয়ে আসা হবে।

উল্লেখ্য, Upland ছাড়াও তাঁদের শো-রুমে Trek, Giant, Cannondale, Merida ইত্যাদি ব্রান্ডের নানা মডেলের সাইকেল পাওয়া যায়।

সাইকেল হাউজ বিডি এর শো-রুমঃ Shorgo Lane, West Shewrapara (Begum Rokeay Sharani) Mirpur, Dhaka-1216
মোবাইলঃ 01863631577

Post a Comment

0 Comments